ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের এম পি এবাদুল করিম বুলবুল এর পক্ষ থেকে সকল শ্রেনী পেশার মানুষের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরন

 
স্টাফ রিপোর্টারঃ
প্রতিটি সৃষ্টির রহস্য রয়েছে, এই রহস্যময় পৃথিবীকে নিশ্চুপ করে দিতে বর্তমানে সারা বিশ্বে ছড়িয়ে  পড়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস।সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশে চলছে লকডাউনের নামে নীরবতা।সকল খেটে খাওয়া  মানুষ এই লকডাউনে গৃহবন্দী হয়ে পড়ায় উপার্জনের পথ বন্ধ প্রায়।তারই কারনে খাদ্যের সংকট দেখা দিয়েছে অনেক পরিবারে।এই খাদ্যের সংকট লাঘব করার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের সংসদ সদস্য মাটি ও মানুষের  নেতা,ধার্মীক, ন্যায় পরায়ণ নেতা এবাদুল করিম বুলবুল  নিজ উপজেলার জন্যসর্বাত্মক চেষ্টা করছেন। 
 
আজ দুপুর ১ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের কার্যলয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে তার নির্বাচনী এলাকার ২১ টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে ১০০ পেকেট, পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ২০ পেকেট ,  বাকী স্থানীয় নেতা কর্মীদের  মধ্যে সহ সর্বমোট ২৬১০ পেকেট খাদ্য সামগ্রী বিতরন করেন। খাদ্য সামগ্রীর মধ্যে প্রতি পেকেটে ছিল চাউল দশ কেজি,ডাল দেড় কেজি, ছোলা বোট দুই কেজি, তেল এক কেজি,আলু দুই কেজি, সাবান একটি,লবন পাঁচশত গ্রামের এক পেকেট।
 
খাদ্য সামগ্রী বিতরন কালে এম পির পক্ষ থেকে উপস্থিত ছিলে উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির , নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ  সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান,উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন,  যুবলীগের সভাপতি সামস্ আলম,  উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক,মনবিক নেতা মোঃপারভেজ হোসেন প্রমুখ।
 
 খাদ্য সামগ্রী বিতরন  শেষে নবীনগর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, 'করোনার এই দুঃসময়ে উপজেলার প্রতিটি ইউনিয়ন, পৌরসভার প্রতিটি ওয়ার্ড, স্থানীয় আওয়ামী লীগের অসহায় নেতাকর্মী ও সংবাদকর্মীসহ সমাজের বিভিন্ন পেশার অসহায়দের মাঝে রমজান উপলক্ষে এমপি মহোদয় আজ এসব ত্রাণ পাঠিয়েছেন। যা আমরা তার পক্ষে বিতরণ করছি।'
 
 উপজেলা  ছাত্রলীগের  সাবেক আহবায়ক,মানবিক নেতা মোঃ পারভেজ হোসেন বলেন,নবীনগরের মাননীয় সংসদ সদস্য একজন ধার্মীক শান্তি প্রিয় মানুষ। পবিত্র মাহে রমজানে  যেন সকল শ্রেণীর মানুষ শান্তিতে সেহরি এবং ইফতার করতে পারে  সেই কথা চিন্তা করে এই খাদ্য সামগ্রী পাঠিয়েছেন।
 
 এম পি মহোদয়ের নির্দেশনা অনুযায়ী সকল শ্রেনী পেশার মানুষের মধ্যে বিতরণ করার জন্য প্রতিটি ইউনিয়ন  ও পৌরসভার ওয়ার্ড পর্যায়ে  তা পাঠিয়ে দেয়া হয়েছে সুষম বন্টনের মাধ্যমে।
 
শুধু তাই নয় স্থানীয় নেতা কর্মীরা যেন রমজানে কষ্ট করতে না হয় তাদের মধ্যেও খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
 
পরিশেষে মাননীয় সংসদ সদস্যের দীর্ঘ জীবন কামনা করে বলেন,
নবীনগরের মানুষ এমন একজনকে সংসদ সদস্য হিসেবে  পেয়েছেন যিনি প্রতিনিয়ত তার এলাকার খোঁজ খবর নিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিতেছেন।
আমরা আল্লাহ কাছে হাজার শুকরিয়া আদায় করি। জনাবের মত একজন সংসদ সদস্য পেয়েছি।
আল্লাহ যেন উনাকে দীর্ঘজীবি করেন এবং এই উপজেলাবাসী সহ দেশ বাসীর সেবা করতে পারেন।